চুম্বনে তোর কানের লতি লালচে শিমুল,
বুকের দাগে ঝাঁপাচ্ছে জল উপচে দুকুল।
চোর পুলিশের খেলায় নেভে সাঁঝের বাতি,
আরেকটু প্রেম চাই ভেবে পার দিবস-রাতি।
দগ্ধ চুমু আধখানা খাই, আধাখানা কাল -  
যাক দুরে যাক নাছোড়বান্দা বৃদ্ধ সকাল।
নরম পিঠে অলকানন্দা, টসটসে জল,
বাঘবন্দির খেলায় কেটে যাক প্রতি পল।
দরজা খুলে হচ্ছে দরাজ, জানলা খুলে হাট,
লালায় স্পষ্ট বিষের আগুন, মুচমুচে তার ছাঁট।
ফরসা ঊরু দেখার নেশায় সুবোধবালক,
প্রেম আসলে বাস্তুভিটেয় মেঘের পালক।।