এতই যদি ভদ্র পাগল
পিছন ফিরে হিস
কোটপ্যান্টে দাঁড়িয়ে আমি
দেখিনি ভাগ্যিস


দিন ফুরোলেই রাত
আর রাত ফুরোলেই বমি
মালের ঝোঁকে কি দেখেছো
ফালতু অ্যানাটমি


মাল্লুদিদির ঘরের কোনে
গুপ্ত ছবির দোকান
আলতো আঁচল খসিয়ে দিলেই
প্রাণ করে আনচান


Fool মানে তো বোকা
আর বসন্ত কি রোগ
শার্টে সিঁদুর ধোঁকা
দেদার মায়ের ভোগ


তুমিই আমার নয়নমনি
তোমার কানেই মধু
গর্ভ মুছে বাঁচাও আমায়
জননপ্রিয় বধূ


খাটবিলাসী সর্বনাশী
বাঘের ঘরে প্রেত
স্নান-ঘরেতে ঢোকার পরে
অজস্র সংকেত


কাব্য আছে হাজার খানেক
ছন্দে হরেক মিল
রাত কাটিয়ে বেশ্যা-ঘরে
সমাজ কি অশ্লীল

বৌটা গেলো মাছ ধরতে
ভাঙল হাতের চুড়ি
বিরিয়ানির এঁটো থালায়
চানাচুর আর মুড়ি


শীর্ণ দেহে আগুন আর
পেছন পেকে বোম
রাত ফুরোনোর সাক্ষী উধাও
সংযমী কন্ডোম


চাটাচাটি পরম সুখে
শ্যাম্পেনে ঠোঁট ঢাকি
ইতিহাসের খাতায় তোকে
নগ্ন করে আঁকি


কলম আমার কাকের ছানা
কালিতে কি বিষ
পাগলী আমার মিষ্টি সোনা
একটা চুমু নিস