একটু না হয় অক্ষম আমি তাই বলে চলে যাবি!
ভেবে দেখ শুধু আমার মতন প্রেমিক কি খুঁজে পাবি?  
শরীর শরীর সারাদিন তোর, মন বলে কিছু নেই?
ভালোবাসা ভেবে মাংসের স্বাদ খুঁজে যাস সবেতেই!  
কত না নিজেকে কৃষ্ণ ভেবেছি চেতনায় তোকে রাই।
ফুল ছুঁড়ে ফেলে টেনে নিতে চাস বিছানায় অযথাই?
আমি বজ্রের কাছে শক্তি চেয়েছি, বৃষ্টির কাছে কান্না,
হায় হতোস্মি! বিনা লবণতে হয় কি শরীরী রান্না?
যত বলি তোরে, ছেড়ে যাসনে কো মোরে, আমি বড় অসহায়
নেই অবকাশ, বৃথাই পড়াস কামনার বেড়ি পায়।
ভুল বুঝে ফেলে ফেরার আগেই ভাসিয়ে দেব যে তরী,
তত দিনে তোর যৌনকামনা কমে যাবে আশা করি।



(বিধিসম্মত সতর্কীকরণঃ কবি আর কবিতা এক নয়)