যে হাতে রাত্রে আদর করেছি সে হাতটা খুঁজি দিনে
হৃদয়ের সাথে হাতটাও আছে, শুধু নিতে হবে চিনে
হয়ত সে হাতটাই তুমি কেটে নিতে আজো পারো
দেখবে হয়ত সে হাতটাকেই ফের জন্মাতে আবারো
আমার ডানহাতে কিছু জেহাদ, বাম হাতে আছে ঘুম
দুটো হাতে শুধু গোলাপ কুড়োই, খিদের রাত নিঝুম
হাতদুটোকেই খুব ভালোবেসে জড়ো করি মহামারী  
আবছা কুয়াশা, হাতে হাত রেখে চড়ুইভাতির বাড়ি  
জানাব কিভাবে সেই হাত দিয়ে প্রেয়সী সেলাম তোমায়
ভোরে উঠে দেখি হাত উড়ে গেছে কখন হাত বোমায়।