স্যামুয়েলের বান্ধবী

স্যামুয়েলের বান্ধবী
কবি
প্রকাশনী সিগনেট প্রেস (আনন্দ পাবলিশার্স প্রাঃ লিঃ)
প্রচ্ছদ শিল্পী স্বর্নাভ বেরা
স্বত্ব কবি
প্রথম প্রকাশ জানুয়ারী ২০১৭
সর্বশেষ প্রকাশ জানুয়ারী ২০১৭
সর্বশেষ সংস্করণ ১ম সংস্করণ
বিক্রয় মূল্য ১০০/-

সংক্ষিপ্ত বর্ণনা

৪৯টি কবিতার সংকলন।

উৎসর্গ

কবিতা উৎসাহী মানুষদের জন্য