কবিতা লেখার সময় বানানের প্রতি যত্নশীল হওয়া একান্ত দরকারি। কবিতা হলো আমার কাছে মসৃণ রাজপথের মত এবং ভুল বানান সেই রাজপথের মাঝে মাঝেই বাম্পার বা হাম্পারের মত। বেশ ঝাকুনি লাগে যা কবিতা পাঠের পক্ষে মোটেই সুখকর নয়।


আমার প্রিয় কবিরা কি বলেন এ বিষয়ে?