চল চলে যাই রাস্তা ধরে
অতীতগুলো যাক না সরে
নাই তাকালি পিছনপানে, দরজা খুলে মানে মানে, ঝুলিয়ে দেনা তালা
মনটাকে বল অনেক হোলো, এবার দৌড়ে পালা


ঘরের জীবন কাটলো অনেক
সরল রেখা, নাই কোন ব্রেক
ঐ চেয়ে দেখ মাঠের পানে, দুলছে যে ধান বাউল গানে, পা দুখানি চালা
সমুদ্দুরে নাইতে যাব, ডিঙিয়ে যা না নালা


সুখের জীবন পিছনে থাক
না হয় খাবো ভাত দিয়ে শাক
যন্ত্রণা সব থাক না পিছে, চুলায় আগুন খুঁজিস মিছে, মনের আগুন জ্বালা
চল চলে যাই রাস্তা ধরে, তুই রাধা, মুই কালা