তোমার শরীর নিজেই একটা কবিতা,
নানা রূপে, নানা ঘাত অভিঘাতে,
নানা ছন্দ, রূপ, রস, গন্ধ মিলিয়ে মিশিয়ে,
এক একটা শৈল্পিকবোধ কুড়িয়ে নেওয়া যেটুকু বাকি,
আর এক একটা কবিতার খোঁজে নিবিড় রাত্রিযাপন,
খাঁজে খাঁজে কোষে কোষে বিদ্যুৎ মাথা কুরে মরে।
এটাকে তোমরা যৌনজীবন বল?
বুককাঁপা রাতে অধরে অধরে ঠেকিয়ে যখন বলো-
তোমায় ভালবাসি?  
মরা চাদরে নিস্পাপ কবিতার ডাক শুনি আমি।
    
আমি কি আর কবিতা লিখব?
আজ থেকে শুধু তোমায় লিখতে চাই।