আনন্দ সংবাদ!
আনন্দ সংবাদ!!
আনন্দ সংবাদ!!!


আমাদের বাংলা কবিতার আসরের বহু আদরের কবিতার বই 'শতরূপে ভালোবাসা' এবার এপার বাংলায়। জাগৃতী প্রকাশনী থেকে প্রকাশিত এই ঝকঝকে ছাপা বইখানি প্রকাশিত হয়েছিল এই বছরের ফেব্রুয়ারী মাসে। কিন্তু অনলাইনে কিনতে গিয়ে এপার বাংলার অনেক কবিরই সমস্যা হয়েছিল দাম নিয়ে। অনলাইনে কিনতে গেলে বইটির আসল মূল্যের দ্বিগুনের বেশী দাম দিতে হবে।


এবছর ঢাকা গিয়ে আমি সামান্য সংখ্যক 'শতরূপে ভালোবাসা' নিয়ে এসে কবিদের মধ্যে উপহারসরূপ দিয়েছিলাম। কিন্তু তাতেও এপার বাংলার সব কবিদের দেওয়া সম্ভব হল না। অনেকেও চেয়ে পেলেন না। আমি দুঃখিত হয়েছিলাম, কিন্তু নিরুপায় ছিলাম।


এই সমস্যা দুূরীকরণে মহামান্য এডমিন জনাব আশফাকুর রহমান পল্লব আমার সঙ্গে যোগাযোগ করেন এবং আমি সোৎসাহে সম্মত হবার পর আমার ঠিকানায় অনেক কপি 'শতরূপে ভালোবাসা' পাঠান ডাকযোগে। অতএব এপার বাংলার কবিবন্ধুরা, যাদের কবিতা এই সংকলনে আছে, যাদের নেই অথচ সংগ্রহে রাখতে চান অথবা প্রিয়জনকে উপহার দিতে চান, তারা আমার সাথে যোগাযোগ করুন।


ফোন করুন/টেক্সট করুন -  আমার মুঠোভাষ নম্বর ৯৯০৩০২২২২২
ইমেলেও জানাতে পারেন -  japitohridoy@gmail.com


'শতরূপে ভালোবাসা' বইটির মুদ্রিত বিক্রয়মূল্য ২১৫/- প্রতি কপি। তবে ভারতে বিক্রিত মূল্য ১৫০/- করা হয়েছে। এ ব্যাপারে এডমিনের বিজ্ঞপ্তি দেখুন।


** ডাকযোগে পাঠাবার ব্যবস্থা আছে।