ভালবাসতে হবে, ভালবাসতে হবে আমাকে,
হয়ত তা আজ, নয়তবা কাল
নতুবা অতীতের কোন সুখ স্মৃতি স্মরনে।
ভালবাসতে হবে আমাকে এই জীবনে…


ভালবাসতে হবে যুগ যুগ ধরে,
নতুবা আকাশে যে অল্প সময় নিয়ে বিদ্যুত চমকায়,
ভালবাসতে হবে এই অনুক্ষনে।
ভালবাসতে হবে ফুলের ঘ্রানে,
ভালবাসতে হবে পাখিদের গানে,
ভালবাসতে হবে আমাকে এই জীবনে।