কুথায় গেলি বামুন ঠাকুর
কুথায় গেলি ইমাম
কুথায় গেল পাদরী বাবা
ভুললি বাপের নাম ?
লক ঠকান বেওসা করিস
ধম্ম জাইত্যের নামে
ধাগা তাবিজ ঘুনসী মালা
আসছ্যে কন কামে ?
দেখা তুদের ধম্ম তাগদ
কেষ্ট যীশু আল্লা
রুখে দেখা মারন রোগের
দুনিয়াজড়া হামলা ।
অনেক হল্য ইবার থামা
রক্ত হোলির খেল
বাঁচতে গেলে ইখুনি চাই
সব মানুষের মেল ।
মন্দির লয় মসজিদও লয়
গীর্জাও কর মানা
চাই ডাকটার ওষুধ পাতি
চাই যে ইলাজখানা ।
লড়াইটা হোক রোগের সাথে
রোগীর সাথে লয়
হোকনা ভিনু ধম্ম জাইত্যে
নাইখ কন ভয় ।
নমাজ প্রেয়ার সাধন পূজন
সবই মনের বাসনা
ধম্ম লয় রে বিজ্ঞানই সব
শিখাই দিল করোনা ।