আসরের অনেক কবিবন্ধু মাঝে মাঝেই লিমেরিক প্রকাশ করে থাকেন । লিমেরিক সম্পর্কে আমার জ্ঞান খুবই সীমিত । লিমেরিকের উৎপত্তি ও গঠন বৈচিত্র্য সম্পর্কে যাঁরা জানেন তাঁদের মতামত আড্ডার পাতায় প্রকাশ হলে উপকৃত হ'ব ।