ভাল করেই জানিস মঙলী
                   ঘুঁষ আমি নিই না
তা বলে তো এসব জিনিস
                   এমনি এমনি হয় না ।


মরদটা তোর পালিয়ে গেল
                   বিজলী মাগীর সাথে
ঘর জমিনটা দখল নিল
                   সনাতন কাল রাতে ।


মানছি দুটোই ঘোর অন্যায়
                   কেস করতেই হয়
আসবে ঘরে তোর মরদটা
                   করিসনা তুই ভয় ।


সনাতনটাকে থানায় এনে
                  কড়কে দেব মুখে
পাবি আবার ঘরের দখল
                  সংসার করনা সুখে ।


তা বলে তো এসব জিনিস
                  এমনি এমনি হয় না
রাত্রিবেলায় তুই চলে আয়
                  ঘুঁষ আমি নিই না ।