ছিঃ
লজ্জা
বর্বর
পাশবিক
কাপুরুষতা
আবার ধর্ষণ
কামনার শিকার
বিকৃত মানসিকতা
প্রশাসনিক নিস্কৃয়তা
অপসংস্কৃতির প্রবণতা
বেকারত্ব, হতাশা, নেশাভাঙ
অতি  আধুনিকাদের  বেশভূষা
সোস্যাল নেটওয়ার্কে বেলেল্লাপণা
পুরুষকে  উত্যক্ত  করার   প্রলোভন
নারীই  নিজের  সম্ভ্রমের   আত্মহন্তিকা ।


* মাননীয় কবিবন্ধু হাসান ইমতির অনুপ্রেরণায়