আর্ট গ্যালারী
ক্যানভাসে লজ্জানত অর্ধনগ্ন নারী
নগ্নতাও এখন শিল্প
শিল্পির মতে নেই কোনও বিকল্প ।


লিটল ম্যগাজিন
রগরগে প্রেমের কবিতাগুলো রঙিন
অশালীন ভাষার প্রয়োগে
কবির মতে গোগ্রাসে পড়বে লোকে ।


আমি অসহায়
গ্যালারীতে খুঁজি কোথায় যামিনি রায় !
আমি নিরানন্দ
কবিতায় খুঁজে ফিরি প্রিয় জীবনানন্দ ।


কবিগণ সৃষ্টিতে তন্ময়
শিল্পীর সৃষ্টিতে বিস্ময়
মিলছে সম্মান, সম্বর্ধণা, আর্থিক পুরস্কার
পাঠক-শ্রোতা-দর্শকরা তো কোন নচ্ছার !