আসরের সব কবিকে জানাই
                           ঈদের শুভেচ্ছা
ভালো থাকুন ভালো লিখুন
                           এটুকুই ইচ্ছা ।
ঈদের দিনে লাচ্চি সেমাই
                           খান মনভরে
সুগার ফ্রি মিশিয়ে খান
                            ব্লাড সুগারে ।
আত্মীয় বন্ধু মিলে মিশে
                            করুন আনন্দ
ভালো ভালো গান শুনুন
                            মান্না হেমন্ত ।
যে সব কবি অভিমানে
                            ছেড়েছেন আসর
সবাইকে আজ করি আহ্বাণ
                            ফিরুন সত্ত্বর ।
ঈদ মানে মিলন মেলা
                            মানুষে মানুষে
ধর্ম জাতি দেশ সেথা      
                           মিলে নিঃশেষে ।
যুদ্ধ নয় শান্তি চাই
                           তুলুন আওয়াজ
ফিলিস্তিনী শিশুদের জন্য
                           পড়ুন নামাজ
হাসি মুখে জড়িয়ে ধরুন
                           ফুটপাথের ভাই
মিষ্টি মুখ করিয়ে তাকে
                           দেবেন বাধাই ।
পৃথিবীটা হোক বাসযোগ্য
                          বাঁচুক শিশুরা
পবিত্র ঈদে শপথ লও
                          বন্ধু কবিরা  ।