হে
প্রাজ্ঞ  
বিপ্লবী
পরাধীন
ভারতবর্ষে
স্বাধীন চিন্তার
সফল  প্রবর্তক
নভেম্বর  বিপ্লবের
দেশীয় প্রয়োগে বিশ্বাসী
কম্যুনিষ্ট  পার্টীর  জনক
বৃটিশ রাজের চোখের বালি
আমজনতার  প্রিয় কাকাবাবু
কমরেড   মুজফফর   আহমদ
তোমায় আমরা ভুলছিনা  ভুলবনা
ভারত জেগে উঠবেই তোমার আদর্শে


(ভারতবর্ষে কম্যুনিষ্ট পার্টী গড়ে তোলার অন্যতম সফল কারিগর কমরেড মুজফফর আহমদ (কাকাবাবু) এর জন্মদিনে শ্রদ্ধার্ঘ্য)


* অবরোহী পঞ্চদশীর প্রবর্তক কবিবন্ধু হাসান ইমতিকে আসরে ফিরে আসার জন্য ধন্যবাদ ।