আসরের সবার অন্যতম প্রিয় কবি অজিতেশ নাগ মহাশয় কোন এক অজানা কারনে দীর্ঘদিন ধরে তাঁর কবিতায় মতামত দেবার অধিকার থেকে তাঁর গুনমুগ্ধদের বঞ্চিত করে চলেছেন । অথচ নিয়মিত তিনি তাঁর অসাধারণ কবিতার ডালি আমাদের সামনে তুলে ধরছেন । পড়ে মুগ্ধ হয়েও মুগ্ধতাকে বস্তাবন্দি রাখতে বাধ্য হচ্ছি । এটা এক ধরনের নিপীড়ন নয় কি ?
তাঁর সঙ্গে ব্যাক্তিগত যোগাযোগ কোন কবিবন্ধুর এখনও যদি থেকে থাকে তাঁর মাধ্যমে কবি অজিতেশদার কাছে বিনীত অনুরোধ দয়া করে এবার 'নিষেধাজ্ঞা' প্রত্যাহার করুন এবং আমাদের মন্তব্য করার অধিকার ফিরিয়ে দিন ।