হোক না যতই বিশ্ব জয়ের
স্বপ্ন অধরা
দেখিয়ে দিলে বাইশ গজে
বাঙালি সেরা ।
সামনে কারা নেই পরোয়া
সদাই নির্ভীক
ভাগ্য যদি থাকতো সহায়
বিচার সঠিক ।
রুবেল সাকিব মোর্তাজারা
সত্যিই অনবদ্য
লিখলো ব্যাটে  মাহমুদুল্লাহ
অন্যরকম পদ্য ।
বাঁকা নজরে রোজ অপমান
করছিল যারা
নিজের থুতু নিজেই গিলে
কালামুখ তারা ।
গর্বিত মোরা এই সাফল্যে
বাঙালির মনে
বিশ্ব বিজয়ের স্বপ্ন  পূরণ
হবেই আগামীদিনে ।