দাদা বুঝি কিনছেন
পাঁচ কাঠা প্লটটা ?
কবে বাড়ি বানাবেন
জানাবেন স্লটটা ।
আমরা পাড়ার ছেলে
এখনও বেকার
প্ল্যানটা কি স্যাংশান
হয়নি পুরসভার !
নাহলে আমরা আছি
ছাড়বেন মালকড়ি
রড বালি ইট কাঠ
সাপ্লাই তাড়াতাড়ি ।
করে ক্যাশ ট্র্যান্সফার
থাকুননা চোখবুঁজে
বছর ঘোরার আগে
ঢুকবেন সেজেগুঁজে ।
বাড়ীতে ক’জন আছে
এক মেয়ে, বৌদি ?
ওদের কথাটা ভেবে
হ্যাঁ বলুন জলদি ।
আমরা ভালোর ভালো
সিধেসাদা দর্শন
বিগড়ালে তার মেয়ে
করে দিই ধর্ষণ ।