কম্প্যুটর স্ক্রীনে কবিতার আসর পেজের ডানদিকের কোণায় Amanteএর যে বিজ্ঞাপণী ছবি ব্যবহার করা হয়েছে তা মোটেই শ্লীল বা রুচিকর পর্যায়ে নেই । ফলে কমবয়সীদের সামনে পেজ খুলতে অস্বস্তি বোধ করছি ।
আমি জানি কবিতার আসরের মতো ব্যয়বহুল সোস্যাল মিডিয়া চালাতে গেলে বিজ্ঞাপণ অপরিহার্য, তাই বিজ্ঞাপণটি নয় ছবিটি পরিবর্তনের একান্ত অনুরোধ রাখছি ।