শুন্যে রাখ মিনার বাপ
কানে মশিন দিয়ে
ই বছরে ভুলব্য নাই’খ
ছাপা শাড়ী লিয়ে ।
পোষ্টাপিসের পিওন হয়ে
পকেট তুঁহার ফুটা
কন কিছু মাঙল্যে পরে
বলিস হাজার ঝুটা ।
ঘরে ঘরে টিভি ফিরিজ
হামার কনই নাই
বললে বলিস ইসব কন
খড়ের ঘরে মানায় ?
করব্য যখন দালান কঠা
দেখবি সবেই হবেক
সনার বালা দিব কিনে
গটা জীবন রবেক ।
সঞ্ঝ্যাবেলায় ভাকু টানিস
খাট্যে শুয়ে চিৎ
মায়্যে বিটিই শুনি শুধু
তুঁহার নাকের গীত ।
দাঁত কেলায়ে হাস্যে দিলি
নাই’খ তুর শরম
ইবার পূজায় লিবই লিব
হলদ্যা কাঞ্জীভরম ।
মিনা লিবেক টাইট জিনস
ফিতা দিয়া টপ
গলার কানের গয়না লিব
শুনব্যনা তুর ঢপ ।
ডি.এ পেলি বুনাস পেলি
কুথায় গেল টেকা ?
ল্যাশা ভাঙে উঁড়াই দিবি
বললে লাগে ছ্যাঁকা !