কানে গুঁজা হেডফোন
হাতে মুবাইল
বাইক ছুটায়্যে চলে
হিরো ইষ্টাইল ।
মুবাইলে যত কথা
লাইনের গেটে
অকালেই জান যায়
রেলগাড়ী কেটে ।
ইস্কুলে পড়ে কেউ
কেউবা কলিজে
মুবাইলে নীল ফট
দেখছ্যে নিজে ।
অকালেই পাক্যে যায়
পড়াশুনা লাটে
মেয়্যাদের পিছে লাগে
রাস্তায় ঘাটে ।
ইজ্জতও লুট্যে লেয়
বতর পাল্যে
ধরা পড়ে বিন্দাস
নাবালক বল্যে ।
ইবর পড়ব্যে ফাঁদে
ষোলর গিরাত্যে
সাজা পাবে ঢ্যামনারা
আইনের হাতে ।