বাংলা কবিতা ডট কমের প্রতিটি শুভানুধ্যায়ীর আন্তরিক শুভেচ্ছায় শতাধিক স্বরচিত ও জনপ্রিয় আঞ্চলিক কবিতার সম্ভারে আমার প্রথম কাব্যগ্রন্থ "আঘন্যা ধানের ভাত" প্রকাশিত হতে চলেছে আগামী ১১ই জানুয়ারী ২০১৬ কলকাতা লিটল ম্যাগাজিন মেলায় । বইটি প্রকাশনা করেছেন "নাটমন্দির", পুরুলিয়া ।


বাংলা কবিতা ডট কমের যে সব কবিবন্ধু বইটি সংগ্রহ করতে ইচ্ছুক তাঁরা যোগাযোগ করতে পারেন akg1091@rediffmail.com ঠিকানায় । বইটি ডাকযোগে পাঠানো হবে ।