বলা নাই কওয়া নাই
চলে গেলি পরদেশ ?
জনমদিনে বাধাই দিয়ে
খাঁয়ে আলি দরবেশ ।
পাঁঠাই দিল পাঠানকোটে
ওম শান্তি সন্দেশ
বোমা গুলি জঙ্গী দিয়ে
ইয়ারীর হল্য শেষ ।
ধইন্ন উঁদের পরধানবাবু
নিধিরাম সদ্দার
সেনা পুলিশ আজ্ঞা মানে
সন্তাসী গুন্ডার ।
কন দিনও হল্যে খতম
দুশমনি দু’দেশের
ভাত যাবে মান যাবে
দু’দেশের অনেকের ।
থাক জিয়ে মারা মারি
কর তরা রাজ
মরুক না আম আদমী
পুড়ুক না তাজ ।
ভিন দেশে মুলাকাৎ
হোকনা সে রোজ
হাসি মুখে হাতে হাত
ক্যামেরাতে পোজ ।
মাঝে মাঝে হতে পারে
যুদ্ধ যুদ্ধ খেল
ভট আল্যে উটো দেখায়
শুষে লিবেক তেল ।