মুবাইলের মিস কলে
ডাকল্যে হথা য্যাসনা চলে
সময়টা যে মুটেই ভাল লয় ।
ফেসবুকেতে করে চ্যাট
জীবনটা তোর হবেক ঘ্যাঁট
বাপ-মায়ের লাগে মনে ভয় ।


বিনা দেখে জানেশুনে
দিসনা আসন লিজের মনে
আখেরেতে পড়বি লিজেই ফাঁদে ।
ল্যাকড়াদের মহা ভোজ
কত মেয়্যাক লুটছ্যে রোজ
মান হারায়ে গটা জীবন কাঁদে ।


পেরেমেতে নাই’খ বাধা
হেথায় কিষ্ট হেথায় রাধা
হিমালয়ও পেমের ঠ্যালায় হিলে ।
যুগটা তবু খাদে ভরা
তাইত মনে লাগে খরা
আসলি পেমিক সিনিমাতেই মিলে ।