লোক ঠকানো কালো টাকা
ভাইরে এবার করনা ফাঁকা
নাইলে মোদি করবে হাঁড়ির হাল
হাজার পাঁচশ নোটের গাদা
ভালয় ভালয় করনা সাদা
নাইলে মোদি তুলবে পিঠের ছাল ।


জালি নোটের প্রবল ঝড়ে
শেয়ার বাজার যাবে পড়ে
অর্থনীতির যাবেই বারোটা বেজে
মুখের উপর জবাব দিয়ে
প্রতিবেশীর  মুখ পুড়িয়ে
সারা ভারত উঠবে আবার সেজে ।