দেখ বাপ খাইটে খাই
মন্দির মসজিদ লিয়ে
শির দুখানোর সময় নাই ।


তবে আইজ্ঞা ইটো বুঝি
রাম রহিমের দুশমনিতে
নাই জুটাবেক রুটি রুজি ।


পূজা নমাজ লিজের থাক
দেশের ভাল করতে গেলে
ভেদ ভাবটা তফাৎ যাক ।


সাফ কথাটা শুনেই যা
ধম্ম লিয়ে বেওসা ছাইড়ে
সবাই তুরা খাইটে খা ।