আখলাক হুসাইন

আখলাক হুসাইন
জন্ম তারিখ ১২ সেপ্টেম্বর
জন্মস্থান সিলেট , বাংলাদেশ
বর্তমান নিবাস সিলেট , বাংলাদেশ
পেশা চাকরী
শিক্ষাগত যোগ্যতা BSS Honours (political scienc), তাকমিল ফিল হাদিস, কামিল।

কবি আখলাক হুসাইন সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার গোসাইনপুর গ্রামে ১৯৯৩ সালে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মুহাম্মাদ তেরা মিয়া ও মাতার নাম বদরুন নেছা। তিনি ২০১২ সালে বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষাবোর্ড বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ থেকে তাকমিল ফিল হাদিস সম্পন্ন করেন। পাশাপাশি ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া থেকে হাদিস নিয়ে কামিল (মাস্টার্স ডিগ্রী) এবং জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স করেছেন। অধ্যয়নের পাশাপাশি সিলেট শহরের একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানে শিক্ষকতার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তার প্রচেষ্টায় নিজ গ্রামে 'গোসাইনপুর বালিকা উচ্চবিদ্যালয়' নামে একটি বালিকা বিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

আখলাক হুসাইন ১০ বছর ৪ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আখলাক হুসাইন-এর ১১৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২/৭
৩০/৫
১১/৬
১৬/৪
৮/৪
২৫/৩
২৪/৩
২৩/৩
১৬/৩
৩/৩
২/৩
২৫/২
২৩/২
২৫/৭
২৫/৭
২৩/৭
৯/৬
৯/২
২২/১
২১/১
১৮/১
১৮/১
১৫/১
১৩/১
১১/১
১০/১
৯/১
৮/১
৭/১
৫/১
৫/১
৩/১
২/১
৩০/১২
২৮/১২
২৭/১২
২৪/১২
২২/১২
২১/১২
২০/১২
১৯/১২
১৪/১২
১৩/১২
১১/১২
১০/১২
৯/১২
২৮/২ ১২
১৬/১০
১৫/১০
১৫/১০

এখানে আখলাক হুসাইন-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
৬/৬

তারুণ্যের ব্লগ

আখলাক হুসাইন তারুণ্য ব্লগে এপর্যন্ত ২৩টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।