স্বপ্নের ঘর বেধেছি আমি
এক ললনাকে নিয়ে,
সুখী হতে চাই আমি
তাকে সাথে নিয়ে।
মনে আজ কিছু নেই
সেই আছে শুধু,
মন বুঝেনা যতই বুঝাই
এটা কেমন যাদু?
কল্পিত মোর সেই ঘর
বাস্তব হবে কবে?
খোদার রাহে দানিবো অনেক
বাস্তব হবে যবে।