ভালবাসায় জালা যেমন আসে তেমন সূখ,
তবে ভালবাসায় ব্যর্থ হলে জীবন ভরা দূঃখ।


প্রেমিকের  মনে  থাকে প্রেমিকার  কথা,
যত  বেশি  গভীরতা  তত  বেশি  ব্যাথা।


ভালবাসার   অভিযোগ   দূরে   প্রিয়তমা,
খোদার কাছে প্রার্থনা মোর রেখ ওদের জমা।