তুমি মোর  প্রিয় জন ওগো আমার মা,
ছোট্ট বেলায় আদর করে পরে দিতে জামা।
কত অপরাধ করেছি মাগো দিও মোরে ক্ষমা,
ক্ষমা যদি না করগো, মোর কিযে হবে ওমা!


ছেড়ে যেওনা গো ওমা, মোরে ছেড়ে যেওনা,
তুমি যদি ছেড়ে যাও মা, কেউ আদর দিবে না।
বাঁধার পাহাড় আসলে গোমা তোমায় ছাড়ব না,
তাই তো বলি বারে বারে আমায় কাদিও না।


সত্যের দিশারী মাগো তুমি যে আমার,
জান্নাতের ঠিকানা মোর, পদতলে তোমার।