বসে গাড়ির সিটে
মাথা একটু খেটে
লাগি বইটা পাঠে
মনটা খারাপ বটে।


তাকাই চাঁদনী মূখে
দেখি মনের সূখে
ছিল চশমা চোখে
মনটা ভরল দেখে।


যেন জ্যোৎস্না রাতে
আছি চাঁদের সাথে
তাকে পেলে পথে
ফুলটা দিতাম হাতে।


পথটা শেষ হরেছে
যেন প্রাণটা গেছে
সালাম দেব শেষে
দেখি সবটা মিছে।