তোমার আমার ঠিকানা,পদ্মা মেঘনা যমুনা"
৭১ হাতিয়ার,গর্জ্জে উঠুক আর একবার"
আমরা শুনছি,পড়ছি,দেখছি পদ্মা পার
         শাহবাগ ভাসছে প্রাণের জোয়াড়ে, দেখছে রমণা।
র্বালিনের প্রাচীর পড়ে গেছে কবে কোন কালে,
এবার তোলো কাঁটা তারের বেড়া,যা থাকে কপালে।
শাহবাগ হোক নতুন প্রজন্মের চত্তর
মৌলবাদিদের মুখের উপর দাও উত্তর।
৭১রে আমরা ভেঙ্গেছি পস্চিম আর পূর্ব্ব,
এবার উঠুক দুই বাংলার নতুন সূর্য্য।


অভিনন্ন্দন ৭১ লড়াই কে শেষ পর্যায়ে নিয়ে যাবার জন্য।আমরা আছি আপনাদের পাশে।