সকালের কাগজে হেডলাইন
           পেট্রোল ব্যাঙ্কে মারামারি,
রকেটের বুকিংএ কালোবাজারি,
           এলো জলপান কন্ট্রোল আইন।
বৃষ্টির ছোট্ট নমুনা,
            মিউজিয়ামের চাল চুরি,
বিশুদ্ধ হাওয়ার গবেষণা,
            হবে মেঘের দেশে আল।
হিয়ারিং এইডের আকাল,
     টেষ্ট টিউব বেবি তৎ্কাল,
           কান্না হাসির জঞ্জাল,
রাখা যাবে না বেশিদিন।


ডিজিটাল বিবির অর্ড়ার
            আজ থেকে বন্ধ,
চলছে পুরানো EXCHANGE অফার
বাজারে এলো তাজা ইলিশের সুগন্ধ।

মারস থেকে মন্টে
        দিয়েছে মেল কাল,
আসবে সকালের রকেটে,
export করবে লঙ্কা ঝাল।


এবারে পূজায় আসবেন
          মা সপরিবারে ইথারে,
ঝামেলা কম পারাপারে
         শিব ঠাকুর প্যান্ডালে থাকবেন।
বি দ্র-- ধরে নিচ্ছি খবরের কাগজ টা থাকবে আর শিব ঠাকূরও একই রকম।