আক্তার ফারুক

আক্তার ফারুক
জন্ম তারিখ ১৫ নভেম্বর ১৯৯১
জন্মস্থান কুড়িগ্রাম, বাংলাদেশ
বর্তমান নিবাস পাকশী,পাবনা, বাংলাদেশ
পেশা চাকরি
শিক্ষাগত যোগ্যতা মাস্টার্স, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়।কামিল (হাদিস ও আরবি সাহিত্য)

মোঃ আকতার ফারুক, পিতা- মোঃ ইয়াছিন আলী, মাতা- সালেমা খাতুন। কবির জন্মস্থান কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলাধীন যাদুর চর ইউনিয়নের কোমর ভাঙ্গী গ্রামে। ব্রহ্মপুত্রের কোল ঘেঁষে বয়ে যাওয়া কোমর ভাঙ্গী গ্রামের কোমর ভাঙ্গী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপ্তি করে মাধ্যমিক শিক্ষার সমাপ্তি ঘটে যাদুরচর উচ্চ বিদ্যালয়ে। এরপর আর কলেজে পড়াটা হয়ে ওঠেনি। অতপর দাখিল সমমান এস এস সি ও আলিম সমমান এইস এস সি পরীক্ষায় কৃতকার্য হন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড হতে। এরপর স্নাতক ও স্নাতকত্তোর সমাপ্ত করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যায়ের ইসলামিক স্টাডিস বিভাগ হতে। বর্তমান বাংলাদেশ রেলওয়ে সরকারী চন্দ্রপ্রভা বিদ্যাপীঠ পাকশী,পাবনাতে সহকারী মৌলভী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। ক্রিকেট খেলা দেখা আমার বেশ পছন্দ। ভাল লেখকদের কবিতা পড়া ও কবিতা লেখা তাঁর খুব পছন্দ।

আক্তার ফারুক ৯ বছর ৭ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে আক্তার ফারুক-এর ৪৭টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
৪/২
২৮/১
২৩/১
২২/১
২০/১
১৯/১
১৭/১
১৫/১
১৪/১
১৩/১
১২/১
১১/১
৯/১
৯/১
৮/১
৭/১
৬/১
৫/১
৪/১
২/৪
২/৪
১/৪
৩০/৩ ১৪
৩০/৩
২৮/৩ ১০
২৮/৩
২৭/৩ ১১
২৬/৩
২৫/৩
২৩/৩
২৩/৩
২২/৩
২০/৩
২০/৩ ১১
১৮/৩
১৮/৩
১৭/৩ ১৪
১৫/৩
১৫/৩
১৪/৩
১৩/৩
২৮/২
২৭/২
২৬/২
২৫/২
২৪/২
২৩/২

এখানে আক্তার ফারুক-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/৩

তারুণ্যের ব্লগ

আক্তার ফারুক তারুণ্য ব্লগে এপর্যন্ত ১টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১টি লেখার লিঙ্ক নিচে পাবেন।