ছন্দহীন কবিতা
আল-আমিন রানা
*========*


আমি কোনো কবি নই ,
মম লেখা শব্দ সম্ভারে -
খুঁজে পাবে না কোনো ছন্দের তাল ।
তবুও দেখো কতো কবিতা লিখেছি ,
ডায়েরির পাতা ভরে !


মম লেখা ছন্দহীন কবিতা গুলো ,
ডায়েরী র পাতায় দেখে অবাক হবে নিশ্চয় !
দিনে যতবার তোমায় মনে পরে ,
ঠিক তত-বারই হৃদয়ের আবেগ গুলি
কলম দিয়ে কাগজের বুকে আঁচর কাটি ।
এই দেখো ছন্দহীন কত কবিতা লিখেছি ,
সবই তোমার জন্য ।
শুধুই তোমায় নিয়ে ।