দূষণীয় অপকর্ম


ভাইসব,ভাইসব,
           একটি জরুরী ঘোষণা
এই দেশেতে মারলে টাকা
           সেটা কোন দোষের না,
বরং গুরুতর দোষ হবে তখন
           জনগণের টাকা না মারেবন যখন।



         দেশ প্রেমিক


        শোনেন শোনেন দেশবাসী
আমরা দেশকে আমাদের মত ভালবাসি
যখন মন যা চায় তাই করি, বলতে চাইলে বলি
করেও বলি করি নাই, বলেও বলি বলি নাই,
পরোয়া করি না সামান্যতম বোকা জনগণের
আমরা পেশাদার রাজনীতিক নেতা-
                  হিরক রাজার দেশের।