----------১----------
তুমি অমুকের
এত এত, বা সবটাই তার
ভাগের হিসাব করবো না আমি
ভাগ তোমার কার কার
চাই তোমার
শুধু এতটুকু অধিকার
ভালবাসি তোমায়
জেনো একবার
আশা রাখিনা
বিনিময় পাবার
দাবিও করিনা
ফিরতি ভালবাসার
শুধু একবার ...
হৃদয় দিয়ে  
গ্রহণ কর হৃদয়ের উপহার
" ভালবাসা আমার "


++++++২+++++++
যদি কখনো ক্লান্তি আসে
একঘেয়েমি জাপটে ধরে
দূর যাত্রার পথিকের বেশে
যদি শেষ হয়ে যায়
শেষ আশ্রয়
যদি ভাগিদারের ভোগ
আর কিছু খুঁজে না পায়
যদি ছুড়ে ফেলে দেয় সবাই
যদি বাড়তি বলে দেয় সরাই


সেদিন ভেবোনা আশ্রয়হীন অসহায়
জেনো কেউ জেগে আছে সবসময়
কারও অপেক্ষায়
লজ্জা পেয়ে যেও না লুকায়
আশার যে প্রদীপ রেখেছি জ্বালায়
তারে দিও না নিভায় .....!