মাঝে মাঝে আসতাম ,
অতীতেও এসেছিলাম।
খুঁজো যদি কেউ, না পাও
জেনো! জেনো! আসতাম আমি
তোমাদের মনে পড়ে, তোমাদের মনে করে।


বাঁধা পড়েছে অবচেতনে হৃদয়
আমাকে যে তাই আসতেই হয়
আমি আসবো! আমি আসবো!
একবার,বহুবার...বারেবারে ....!


যদি নিভে যায় নিভু আলো
যদি হারিয়ে যাই তবুও জেনো
আমি ছিলাম !আমি ছিলাম!
তোমাদের আসরে, তোমাদের মাঝারে।


বিমুগ্ধ যদি করতে না পারি
মনে রেখ
বিদগ্ধ শ্রোতা হয়ে কেঁদেছি, আমরা
বেঁধেছি পরষ্পরে বাহুডোরে
জেনেছি আমাদের ব্যথারে!!