এই পৃথিবী এক প্রবণচনাময়
ভালবাসা নাকি মোহ।
প্রেম প্রীতি ক্ষণিকের !!
..............................
জানিনা আমি
বুঝিতে না পারি
কোনটি হবে ঠিক!!
..............................
এতদিন আমি
যা জেনেছি সত্য
আজ মনে হয় তা সবই মিথ্যে!!
...............................
ক্ষণিক চাই না আমি
চাই চিরদিন!!