রৌদ্র হলো নিস্প্রভ
হলো মেঘের আনাগোনা (২)
এখনই বুঝি নামবে ধারা
মেঘ দৌড়ে হলো সারা গো
হলো সারা!!
ঝরো বাতাস বয়ে যাচ্ছে
মেঘরা সবাই ছুটে চলছে
ছুটে চলছে!!
কোথায় যাবে নেই ঠিকানা
বিজলি এসে দিল হানা!!
বৃষ্টি পড়া হলো শেষ
দেখো কত লাগছে বেশ!!