আমি তো তোমায় ভালবাসা দিতে বলিনি প্রিয়
তবে কেন দিতে এলে এত ভালবাসা
কেন তুমি শুনিয়েছিলে এত মধুর মধুর কথা
আমি তো হৃদয় উজাড় করেই দিয়েছিলেম তোমায়


ভেঙ্গেই যদি দিলে শত স্বপন আমার
তবে কেন দিয়েছিলে মিথ্যে আশা।
কেন এত ছলনা কেন এত বঞ্চনা ওগো জানিনা
ওগো বুঝিনা বুঝিতে যে পারি না
ক্ষমা করে দিও মোরে ওগো প্রিয়!!