তুমি কেন এলে এতদিন পরে
আমায় ফিরিয়ে নিতে
এইতো ছিলেম বেশ।
অমাবস্যার চাঁদের ন্যায়
লুকিয়ে অন্তরায় !!


তুমি কি জানতে আমি নেই
সেইতো ছিল অনেক ভাল।
ওগো তুমি চলে যেও
বহু দূর দুরান্তে
করি তোমায় এ মিনতি !!


মোরে ভুলে যেও চিরতরে
চলে যেও পার যত দূরে !!