অপমৃত্যু হয়েছে যার
তাঁকে আর ডেকো না
মিছে ব্যথা পেয়ো না !!


আঘাতে আঘাতে তুমি হবে নিঃশেষ
জানি ...।
তবুও মোর নেই কো কিছুই করার
ভুলে যেও...।


তুমি ভুলে যেও ওগো প্রিয় !!
দিও মোরে ক্ষমা করে
এই অপরাধের ।


ভুলে যেও মোরে ..।
তুমি ভুলে যেও ...।
ভুলে যেও ওগো প্রিয় !!