যারে তুরে মুক্তি দিয়েছি
             যেথায় খুশি যা চলে যা
আর যে বেঁধে রাখবো না
যা-ইচ্ছে তুই করতে পারিস
          কখনো বাধা দিব না ।


মনের সুখে থাকবি তুই
        তোর সুখেই হবো সুখি
ভুলে যাব সব স্মৃতি
       আঁকবো আমি নতুন গীতি।