শুন মোর প্রিয়    শুন মোর প্রিয়
তোমার সেই চিঠি পারিনি ফিরিয়ে দিতে
বলে তুমি মোরে ভুল বুঝ না
কোন দিন আমি কোন ক্ষতি
করবো না জেনো এ জীবনে
তবুও তো পারবো বেচে থাকতে
এ ভুবনে তোমার স্মৃতিগুলো নিয়ে
কখনো কোন দিন ফিরিয়ে
দিতে বল না তোমার লেখা চিঠি
তোমার ভালবাসা পারবো না ভুলিতে
তাইতো মোর এ করুন অনুরোধ ।