তুমি কেন নিজেরে রাখ লুকিয়ে সকলের আড়ালে
আমার এই দুটি চোখ শুধুই খোঁজে তোমাকে
যেখানে থাকনা কেন মুখোস পড়ে যেভাবে
পারবে না তুমি দিতে ফাঁকি আমার আঁখিরে ।


যে আঁখি খোঁজে তোমাকে, যে হৃদয় চায় তোমারে
কি করে রাখিতে চাও তুমি তাঁকে ভুলিয়ে।


ওগো প্রিয় কথা দাও মোরে
ওগো প্রিয় কথা দাও মোরে
থাকবে না দূরে


তুমি ব্যথা দিবে না এই ভাঙ্গা হৃদয়ে
নাই বা দিলে ভালবাসা, তবুও কর না ছলনা।।