আমি তোমায় গোপন নামে
     শুধুই ডাকি বারে বারে
তুমি  দাওনি সারা মোরে
            দাওনি সারা।


আমি ডাকবো তোমায়
     প্রান ভরে ডেকেই যাব
সারা দাও আর নাইবা দাও
     তবুও পাব আমি শান্তনা।


সর্বহারা পথিক যারা
      তাদের পাশে দাঁড়িয়েছি পথে।


তুমি চেওনা পথ পানে
      আমার চলার পথে চেওনা
মিছে ব্যথা নিও না
      মোরে ব্যাথা দিও না।