দোয়া রেখো তুমি ওগো মোর প্রিয়
যেখানে থাক যে ভাবেই থাক তুমি
পার যেন হতে অনেক অনেক সুখী
আমি জানি যাকে করেছ জীবন সাথী ।


সে যে অনেক সুন্দর অনেক অনেক ভাল
সে জ্বালিয়ে দিয়েছে তোমার চলার পথে আলো ।


সুখী কারো তাকে যাকে করেছ অর্ধাঙ্গিনী
সে যেন তোমায় করে অনেক অনেক সুখী,
আমার এ দোয়া শুধু যে তোমারই জন্য।